মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
পাটকেলঘাটা থানা পুলিশের অভিযানে সীমানা পিলারসহ আটক – ২

পাটকেলঘাটা থানা পুলিশের অভিযানে সীমানা পিলারসহ আটক – ২

 

মামুন, সাতক্ষীরা জেলা পণতিনিধিঃঃসাতক্ষীরার পাটকেলঘাটা থানার নগরঘাটা ইউনিয়নের নিমতলা প্রাইমারী স্কুলের পাশের একটি বাড়ী থেকে বুধবার (২০ ডিসেম্বর) বিকাল ৫টার সময় সিমানা পিলার উদ্ধার। এঘটনায় দু-জনকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃতরা হল নগরঘাটা নিমতলা এলাকার বরুণ মন্ডলের ছেলে দেবব্রত মন্ডল (৩৫) ও যশোর জেলার কেশবপুর উপজেলার নেহালপুর (হাসানপুর) এলাকার মোঃ আতিয়ার রহমানের ছেলে মোঃ শরিফুল্লাহ বিশ্বাস (৩৬)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এস আই কৃষ্ণ পদ সমাদ্দার, এস আই লিটন, এস আই আলমসহ সংগীয় ফোর্স অভিযান পরিচালনা করে একটি সীমানা পিলারসহ আসামীদেরকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে পাটকেলঘাটা থানায় একটি মামলা হয়েছে। মামলা নং ৫।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাটকেলঘাটা থানার এস আই কৃষ্ণ পদ সমাদ্দার জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। প্রাথমিক ভাবে আসামীরা সীমানা পিলারটি ১ কোটি টাকা দিয়ে ক্রয় করেছে এবং ৫ কোটি টাকায় বিক্রয়ের চেষ্টা চালাচ্চিল বলে স্বীকার করছে। আসামীদের জেল-হাজতে প্রেরন করা হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com